বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

বিভিন্ন অপরাধে রাজশাহীতে ৩৫জন আটক, মাদকদ্রব্য উদ্ধার

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে বিভিন্ন অপরাধে ৩৫ জনকে আটক করেছে পুলিশ। এরমধ্যে রাজশাহী মহানগর পুলিশ পৃথক অভিযান চালিয়ে ১৬ জনকে গ্রেফতার ও মাদকদ্রব্য উদ্ধার করেছে। আর জেলা পুলিশ ১৯ জনকে আটক করেছে।

বুধবার (১৯ জুলাই) মহানগর পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়, মঙ্গলবার (১৮ জুলাই) ২৪ ঘণ্টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কর্তৃক নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ২ জন, রাজপাড়া থানা ২ জন, চন্দ্রিমা থানা ১ জন, মতিহার থানা ৫ জন, কাটাখালী থানা ১ জন, বেলপুকুর থানা ১ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ১ জন ও দামকুড়া থানা ১ জনকে আটক করে। যার মধ্যে ১০ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৩ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।
মাদক মামলায় অভিযুক্ত আসামিদের হেফাজত হতে মোট ৯.১০ গ্রাম হেরোইন ও ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

এদিকে জেলা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় (১৯ জুলাই) রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ১৯ জনকে আটক করা হয়েছে। রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৭ জন, তানোর থানা ৩ জন, মোহনপুর থানা ২ জন, বাগমারা থানা ৩ জন, দুর্গাপুর থানা ১ জন, পুঠিয়া থানা ১ জন ও বাঘা থানা ২ জনকে আটক করে। যার মধ্যে ১১ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৫ জনকে মাদকদ্রব্যসহ ৩ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে। গোদাগাড়ী মডেল থানা পুলিশ উজ্জল হোসেন(৩০) কে ১০০গ্রাম গাঁজাসহ আটক করে। বাগমারা থানা পুলিশ খোরশেদ আলম(২৫) ও আসাদুজ্জামান(২৩) কে ১০০গ্রাম গাঁজাসহ আটক করে। বাঘা থানা পুলিশ সাইফুল ইসলাম(৩৮) ও সাগর(২২) কে ১২৫পিচ ইয়াবাসহ আটক করে। আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বাধিক পঠিত