শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

রাজশাহীতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে নানা আয়োজনে ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। রাজশাহী বিশ্ববিদ্যালয় এবং রাজশাহী মহানগর ছাত্রলীগের উদ্যোগে বৃহস্পতিবার দিবসটি উদযাপন করা হয়। এ উপলক্ষে সকালে রাবি ছাত্রলীগের দলীয় টেন্টে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তক অর্পণ এবং কেক কাটা হয়।

কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ।

ছাত্রলীগের ইতিহাস, বাংলাদেশের ইতিহাস। বাংলাদেশ ছাত্রলীগ তার দীর্ঘ রাজনৈতিক পরিক্রমায় প্রতিটি আন্দোলন-সংগ্রামে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে।

এ রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান বাবু, সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিবসহ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে রাজশাহী মহানগর ছাত্রলীগের উদ্যোগে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার সকালে রাজশাহী মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। বঙ্গবন্ধুসহ জাতীয় চারনেতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হয় এবং কেক কাটা হয়।

এসময় রাজশাহী মহানগর ছাদ্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম এবং সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মবিন সবুজসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বাধিক পঠিত