শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

রাজশাহী জেলা পুলিশের অভিযানে চোরচক্রের ৫ সদস্য গ্রেফতার: ৩ টি  রিক্সা উদ্ধার

স্টাফ রিপোর্টার: দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সংঘবদ্ধ চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে রাজশাহী জেলার মোহনপুর থানা পুলিশ । সেইসাথে উদ্ধার হয়েছে চুরি হওয়া ৩ টি ব্যাটারি চালিত অটোরিক্সা। আজ বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মো : রফিকুল আলম।

গ্রেফতারকৃত আসামিরা হলো মো: গোলজার হোসেন (৪৩), মো: আবু হায়াত সুরজ (৪২), মো: আবুল কালাম (৩৪), মো: উজ্জল মিয়া (২৬) এবং মো: আলমগীর সিদ্দিক সানি (৩৭)। মো: গোলজার হোসেন রংপুর জেলার  পীরগাছা থানার কুতুব্বাস গ্রামের মো: গিয়াস উদ্দিন এর পুত্র, মো: আবু হায়াত সুরজ বগুড়া জেলার সদর থানার বারুপুর গ্রামের মৃত আনোয়ারুল ইসলাম এর পুত্র, মো: আবুল কালাম লালমনিরহাট জেলার হাতিবান্ধা থানার পূর্ব নওদাবাস গ্রামের মো: আজিজুর রহমান এর পুত্র, মো: উজ্জল মিয়া ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানার গামারীতলা গ্রামের আব্দুল আজিজ এর পুত্র এবং মো: আলমগীর সিদ্দিক সানি লালমনিরহাট জেলার সদর থানার ষ্টোর পাড়া গ্রামের মো: বিল্লাল উদ্দিন এর পুত্র।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, অটোরিক্সা চুরির ঘটনায় রাজশাহীর বাগমারার সোহেল রানা রাজশাহীর মোহনপুর থানায় গত ২৪ আগস্ট একটি চুরির মামলা রুজু করান। এরই পরিপ্রেক্ষিতে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপ্স) এর নির্দেশনায় এবং মোহনপুর থানার অফিসার ইনচার্জ, হরিদাস মন্ডলের নেতৃত্বে একটি চৌকস পুলিশ দল দেশের বগুড়া,লালমনিরহাট ও ঢাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। অভিযানে চলতি বছরের ৩০ আগস্ট আসামি মো: আলমগীর সিদ্দিক সানি ও মো: উজ্জল মিয়াকে বগুড়া জেলার বারুপুর নামক স্থান হতে একটি চোরাই অটোরিক্সা এবং বাদীর চুরি যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ।

এদিকে এজাহারনামীয় আসামি গোরজারকে গত ৩১ আগষ্ট ঢাকা জেলার সাভার থানার হেমায়েতপুর নামক স্থান হতে গ্রেফতার করা হয়। তিন দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি মো: আলমগীর সিদ্দিক সানি ও মো: উজ্জল মিয়া জানায় চুরি যাওয়া অটোরিক্সা লালমনিরহাটে বিক্রয় করেছে। এরপর পুলিশ গত ০৫ সেপ্টেম্বর অভিযান পরিচালনা করে লালমনিরহাট হতে ২টি অটোরিক্সা উদ্ধার করে।

 

সর্বাধিক পঠিত