শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

রেড ক্রিসেন্ট জেলা ইউনিটের কার্য্য-নির্বাহী কমিটির মাসিক সভা

সংবাদ বিজ্ঞপ্তি : বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের কার্য্য-নির্বাহী কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৯ এপ্রিল) রাজশাহী জেলা পরিষদের সভা কক্ষে অনুষ্ঠিত জেলা ইউনিটের কার্য্য-নির্বাহী কমিটির মাসিক সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা পরিষদ এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।

মাসিক সভায় বিগত মিটিং’র সিদ্ধান্ত পাঠ ও অনুমোদন, ছয় সদস্য বিশিষ্ট আর.এফ.এল কমিটি গঠন, জেলা ইউনিটের সক্ষমতা বৃদ্ধির জন্য আজীবন ও বার্ষিক সদস্য সংগ্রহ সংক্রান্ত বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

মাসিক সভার সভাপতি জেলা ইউনিট চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেন, রমজান উপলক্ষে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি থেকে পাওয়া ফুড পার্সেল গুলি ৯টি উপজেলার অসহায় মানুষের মাঝে বিতরণ করার জন্য আহ্বান জানান।

মাসিক সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট সেক্রেটারী আবু সালেহ্ , জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা ইউনিটের ভাইস-চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু, কার্য্য-নির্বাহী কমিটির সদস্য

ইয়াসমিন রেজা ফেন্সি, আসাদুজ্জামান আজদ, মোঃ রবিউল আলম রবি, মোঃ মুকিদুজ্জামান জুরাত, মোঃ সিদ্দিক আলম। এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের ইউনিট লেভেল অফিসার এসএম তৌকির আহমেদ ও যুবপ্রধান সোলাইমান রকি সহ অন্যান্য সদস্যবৃন্দ।

সর্বাধিক পঠিত