মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

জেলা পরিষদের মাসিক সভা

সংবাদ বিজ্ঞপ্তি : রাজশাহী জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩০ এপ্রিল) সকালে নিজ সভা কক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের সভাপতিত্বে এই মাসিক সভা অনুষ্ঠিত হয়। সভা সঞ্চালনা করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মু: রেজা হাসান।

মাসিক সভায় পূর্ববর্তী সভার কার্যবিবরণী পাঠ ও দৃঢ়ীকরণ, ২০২১-২০২২ ও ২০২২-২০২৩ অর্থবছরের এডিপি ও রাজস্ব বরাদ্দে গৃহীত প্রকল্প বাস্তবায়ন সংক্রান্ত অগ্রগতি পর্যালোচনা, জেলা পরিষদ কর্তৃক কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ সংক্রান্ত আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ, ফেরিঘাট ও পুকুরের দরপত্র অনুমোদন সংক্রান্ত আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ, অনুদান প্রদান সংক্রান্ত আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ ও জেলা পরিষদের কর্মচারীদের উচ্চতর গ্রেড প্রদান নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

সভাপতির বক্তব্যে শুরুতেই উপস্থিত সকলকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানান জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষে পরিষদের সকল সদস্যদের সাথে আলোচনা সাপেক্ষে রাজশাহী জেলা পরিষদের উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করবো। ইতমধ্যে আমরা জেলা পরিষদের নিজস্ব তহবিল থেকে ৯টি উপজেলার দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছি।

মাসিক সভায় উপস্থিত ছিলেন সদস্য-১ ( গোদাগাড়ী) আব্দুর রশিদ, সদস্য-৩ ( পবা ও সিটি কর্পোরেশন) মো: তফিকুল ইসলাম, সদস্য-৪ ( মোহনপুর) দীলিপ কুমার সরকার, সদস্য-৮ (চারঘাট) মো: জনাব আলী, সদস্য-৬ ( বাগমারা) মোঃ আবু জাফর প্রাং, সদস্য-৯ ( বাঘা) মো: মহিদুল ইসলাম, সদস্য-৭ ( পুঠিয়া) মো: আসাদুজ্জামান মাসুদ, সদস্য-৫ ( দূর্গাপুর) মো: আবুল কালাম আজাদ, সংরক্ষিত সদস্য-১ ( গোদাগাড়ী, তানোর ও পবা) শিউলী রানী সাহা, সংরক্ষিত সদস্য-২ ( মোহনপুর, দূর্গাপুর ও বাগমারা) সুলতানা পারভীন রিনা, সংরক্ষিত সদস্য-৩ ( পুঠিয়া, চারঘাট ও বাঘা) মোসা: সাজেদা বেগম, দূর্গাপুর উপজেলা চেয়ারম্যন বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন, সহকারী প্রকৌশলী এজাজুল আলম, উপ সহকারী প্রকৌশলী আনোয়ার হোসেন, প্রধান হিসাবরক্ষক আব্দুল মতিন, সার্ভেয়ার আলিফ আলী সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

 

সর্বাধিক পঠিত